আজ মঙ্গলবার, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চনপাড়ায় অটোরিকশা চাপায় প্রাণ গেলো শিশুর

বিপ্লব হাসান : রূপগঞ্জ উপজেলার চনপাড়া ৮নং ওয়ার্ডের প্রচেষ্টা সমিতির সামনে অটোরিকশার নিচে পড়ে প্রাণ গেলো শুভ (৪) নামের এক অবুঝ  শিশুর। নিহত শুভ উপজেলার রাজাখালি এলাকার মোঃ হানিফের ছেলে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) আনুমানিক ১ টা ৩০ মিনিটের দিকে এ দূর্ঘটনা ঘটে। অটোরিকশার চালক সানাউল্লাহ চনপাড়া ৭ নং ওয়াডের্র বাসিন্দা । সে বেপরোয়াভাবে অটোরিকশা চালানোর ফলে এ দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অটো রিকশার সংঘর্ষ হয় চনপাড়া ৮নং ওয়ার্ডের প্রচেষ্টা সমিতির সামনে বাবু’র কসমেটিক্স এর দোকানের সাথে। এর আগে অটো রিকশাটি ঝাল মুড়ির দোকান গুড়িয়ে দেয়। অটো রিকশা চালককে গতি কমিয়ে চালানোর অনুরোধ করা সত্ত্বেও অটো রিকশা চালকটি বাচ্চাটির উপর রিকশা চাপা দেয়। ঘটনার পর থেকে অটো রিকশা চালক সানাউল্লাহ পলাতক রয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত শুভর বিষয়ে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম দুঃখ প্রকাশ করে বলেন, ইজিবাইক এবং অটো রিকশায় বিদ্যুৎ অপচয় হয়। আর ইজিবাইক এবং অটো রিকশার সরকারিভাবে কোনো অনুমোদন নেই। আগেও আমরা অনেকবার নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করেছি কিন্তু পুরোপুরিভাবে নিয়ন্ত্রণ হয় নাই। এবার আমরা পুরো নিয়ন্ত্রণ করার চেষ্টা করবো।

স্পন্সরেড আর্টিকেলঃ